বৃহস্পতিবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৩

শাহবাগে নাকি গান্জাখোরদের সমাবেশ !!

শাহবাগে নাকি গান্জাখোরদের সমাবেশ! আল বদর বাহিনীর দাবি এই রকম। তা আমরা সাধারণ মানুষ যারা যাচ্ছি তারা তো জীবনে সিগারেট ছুঁয়েও দেখি নাই। আমাদের কি তাদের চোখে পড়ে না?

আল বদর বাহিনীর কিছু ইসলামিক পেজ আছে। নামে ইসলামিক হলেও মূলে হচ্ছে জামায়েতে পিছলামীর কার্যক্রম প্রচার করা। এরা বর্তমানে এতই ধার্মিক কথাবার্তা প্রচার করতেছে যে, মনে হয় কাদের মোল্লারে ক্ষমা করাটাও অশেষ নেকীর কাজ।

শাহবাগে যদি শুধু গান্জাখোরদের সমাবেশ হয় তাহলে তো যেসব জামায়েতী লেডিস মগবাজারের খোঁয়ারে যায় তাদের নিয়েও সন্দেহ হয়। কারণ গো আযম গং দের মত লুচ্চা খুনের আসামীদের সংশ্রব তো নিশ্চয় তাদের জন্যে পরকালের মুক্তির অসীলা হতে পারে না।

আলবদররা বলে শাহবাগে নাকি সব নাস্তিক। আমি তো বাম দলের সাথে জামায়েতে পিছলামীর তেমন কোন পার্থক্য খুঁজে পাইনা। দুইটাই ইসলামের ক্ষতি করতেছে। একটা আমদানী হইছে রাশিয়া হতে আরেকটা আমদানী হইছে পাকিস্তান থেকে। একটার মাথায় ২৪ ঘন্টা লেনিন ও কাল মার্কসের মতবাদ ঘুরপাক খায় আর অন্যটার মাথায় ৪৮ ঘন্টা এই দেশটাকে কিভাবে পুনরায় পাকিস্তান বানানো যায় সেই রাও ফরমান আলীদের চিন্তা ঘুরপাক খায়।

জামায়েতে পিছলামীর পেজগুলিতে কখনো শরীয়া আইনে হত্যা ধর্ষণের শাস্তি কি তা নিয়ে কোন পোস্ট দিতে দেখলাম না। তারা নাকি ইসলামী দল। তারা যদি ইসলামী দলই হত তবে তাদের পালের গোদাদের ইসলামী শরীয়াহ আইনে বিচার দাবি করে না কেন??

সরকার যখন ফতোয়া নিষিদ্ধ ঘোষণা করেছিল তখনও তারা কোন আন্দোলন করে নাই। নারী নীতি ঘোষণা হলেও তারা কোন আন্দোলন করে নাই। বিশ্বনবী হযরত মুহাম্মদ সা. কে অবমাননার প্রতিবাদেও তারা কোন আন্দোলন করে নাই। এরা এই দেশে রাজাকার বাঁচানোর আন্দোলন ব্যতীত কোন আন্দোলনই করে নাই। এদের আন্দোলনই হচ্ছে, কিভাবে আলবদরদের খালাস করা যায় আর এই দেশটাকে পাকিস্তান বানানো যায়। এ ব্যতীত এদের কোন মিছিল মিটিংই দেখবেন না। এই জামায়েতে পিছলামীদের ধরে হাম্বল দিয়ে পিটানো দরকার। এদের সরাসরি মুনাফেক না বললেও এরা মুনাফিকদের সাথে অনেক সাদৃশ্য রাখে।

Copy :
অপ্রিয় যত সত্য সহ্য করার ক্ষমতা আছে কি ?

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন