রবিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৩

কথিত আলেমদের কাছে জবাব চাই, জবাব দেন.....

সুখবর !!!  সুখবর !!!  সুখবর !!!  সুখবর !!!  সুখবর !!!  সুখবর !!!

যাদের নামের শেষে "ইসলাম" আছে তাদের জন্য সুখবর, আপনার নামের শেষে যদি "ইসলাম" থাকে
 [ যেমন: মফিজুল ইসলাম, শফিকুল ইসলাম ] , তবে আপনি নিশ্চিন্ত । যদি নিজ নামের শেষে ইসলাম না থাকে তবে ১০/১২ জনের একটা দল গঠন করে একটা নাম দিয়ে দিন, তবে অবশ্যই নামের শেষে "ইসলাম" যুক্ত করবেন। তাহলেই কেবল আপনি নিন্মোক্ত সুবিধাগুলো পাবেন -

আপনি যতই খারাপ কাজ করেননা কেন, কেউ এর প্রতিবাদ করতে পারবে না । যদি করে তবে তারা ইসলাম বিরোধী, নাস্তিক ।

আপনি ইচ্ছা করলেই যে কাউকে খুন করতে পারবেন, ধষণ করতে পারবেন, কেউ এর বিচার করা তো দূরের কথা বিচার চাইতেও পারবে না ।  যদি বিচার চায় তবে তারা ইসলাম বিরোধী, নাস্তিক ।

নামের শেষে "ইসলাম" থাকলে আপনি ইচ্ছা করলে নিজ দেশের পতাকাকে অপমান করতে পারবেন, পতাকা পোড়াত পারবেন । সরকার কিংবা কোন সুশীল ব্যক্তি আপনাদের বিরুদ্ধে মামলা করবে না , কারণ সরকার কিংবা কোন সুশীল ব্যক্তি মামলা করে নাস্তিক হতে চান না ।

আপনি ইচ্ছা করলে মসজিদে ডুকে ভাঙ্গচুর করতে পারেন, কোন মুসল্লী এর প্রতিবাদ করবে না । কারণ যদি করে তবে তারা নাস্তিক ।

উপরের সুবিধা সমূহ পাবার একমাত্র কারণ আপনি কিংবা আপনার দলের নামের শেষে "ইসলাম" আছে । আপনার কোন অন্যয় কাজের প্রতিবাদ করলে এদেশের কথিত আলেম সমাজ হরতাল ডাকবে, যারা প্রতিবাদ করবে তাদের হাত পায়ের রগ কাটবে প্রয়োজনে খুন করবে । আপনি নিশ্চিন্তে থাকতে পারেন আপনার কিচ্ছু হবেনা ১০০% গ্যারান্টি ।


ঐ সকল কথিত আলেমদের প্রতি আমার প্রশ্ন :

১। ব্যক্তি বা দলের নামের শেষে "ইসলাম" থাকলেই যদি মুসলমান/ মুসলিম দল হয়, তবে যাদের নামের শেষে "ইসলাম" নাই তারা কি মুসলমান/মুসলিম দল  নয় ???

২। যদি নামের শেষে "ইসলাম" না থাকলে মুসলমান/মুসলিম দল না হয় তবে, দেলোয়ার হোসেন সাঈদি, গোলাম আজম, কাদের মোল্লা - এরা মুসলমান নয় কারণ তাদের নামের শেষে "ইসলাম" নাই। তাহলে আপনারা আলেম সমাজ কেন তাদের আপনাদের নেতা বানাইলেন ???

৩। নামের শেষে "ইসলাম" না হাকলে যদি মুসলমান না হয় তাহলে আমরা নামের শেষে  "ইসলাম" না লিখে নামের আগে "মো:" লিখি কেন ???

৪। যদি নামের শেষে "ইসলাম" না থাকলে মুসলমান/মুসলিম দল না হয় তবে, মহানবী (স:) বা তাঁর সাহাবীগণ নামের শেষে "ইসলাম" ব্যবহার করেন নাই কেন ???

কথিত আলেমদের কাছে জবাব চাই, জবাব দেন.....

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন