বৃহস্পতিবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৩

"আমি রাজাকার নই!!"

# গোলাম আযম বলেছিলেন, পাকিস্তান যদি না থাকে তাহলে জামাত কর্মীদের দুনিয়ায় বেঁচে থেকে লাভ নাই। (দৈনিক সংগ্রাম/ ২৬ সেপ্টেম্বর, ১৯৭১)

# ১৯৭১ সালে গোলাম আযম বলেছিলেন, বাংলাদেশ নামের কিছু হলে আমি আত্মহত্যা করবো। (ভোরের কাগজ/ ০৯.০৫.৯৪)
.
.
.
গত ১৫ ডিসেম্বর বাংলানিউজের সঙ্গে একান্ত আলাপচারিতায় গোলাম আযম বলেনঃ

# তিনি রাজাকার নন। কথা ঠিক। তিনি রাজাকারের চাইতেও নিকৃষ্ট কিছু।

# তিনি বলেছেন, "দীর্ঘ আইনি লড়াইয়ের পর ১৯৯৪ সালে আমি আমার নিজ দেশেরই নাগরিকত্ব ফিরে পাই।"

বাংলানিউজের পক্ষ থেকে জানতে চাওয়া হয়, যে দেশটিকে আপনি "নিজ দেশ" বলছেন সে দেশটি তো আপনি চাননি, এ দেশটির জন্য স্বাধীনতার সংগ্রামে আপনি বিরুদ্ধে অবস্থান নিয়েছিলেন। তাহলে কেন নিজের দেশ বলছেন?

এ প্রশ্নের উত্তর এড়িয়ে যান গোলাম আযম। পূর্ব পাকিস্তান এখন ইতিহাস কিন্তু আপনার কথা মত জামাত কর্মীরা এখনো ইতিহাস হয়ে যায়নি, তারা বেঁচে আছে কিভাবে ??

বাংলাদেশ নামের কিছু হলে আপনি আত্মহত্যা করবেন বলেছিলেন। বাংলাদেশ নামের একটি দেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে তবে আপনি আপনার কথা রাখেন নি জনাব।

প্রশ্ন করা হয়, তাহলে রাজাকার, আলবদর, আলসামস বাহিনী গঠন করেছিলেন কেনো? এমন প্রশ্নে গোলাম আযমের দাবি, "এসব বাহিনীর মাধ্যমে দেশের সাধারণ মানুষকে রক্ষা করারই চেষ্টা করেছিলাম।" হ্যাঁ, হত্যা, ধর্ষণ করে মানুষকে রক্ষা করেছিলেন। কি হাস্যকর জবাব জনাব!!! হাস্যকর!!! আমরা জানি কিভাবে রক্ষা করেছেন।

পরিশেষে তিনি আবারো বলেছেন, "আমি রাজাকার নই!!" রাজাকার নিপাত যাক।

http://www.banglanews24.com/detailsnews.php?nssl=643b9528b7155858beab615d4b36ff81&nttl=1612201174845
________________________________________

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন