রবিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৩

টিসু পেপার

আজ ২ জন শিবিরকমীর সঙ্গে আমার আর আমার ফ্রেন্ড দীপনের কথা বলার সৌভাগ্য হয়েছিল !!! (নাম বললে আমার অনেক বন্ধুরাই চিনবেন তাই নাম বলব না )

১ম শিবির :
তোমরা শাহবাগে আন্দোলন করছ কেন ???

দীপন:
যাতে ভবিষ্যতে যুদ্ধাপরাধীদের গাড়িতে বাংলাদেশের পতাকা দেখতে না হয়...

১ম শিবির :
ভাই তোমাদের তো এক দল মানুষ টিসু পেপারের মত ইউজ করছে, কয়েকদিন পর ডাস্টবিনে ছুড়ে ফেলে দিবে.... :D

আমি :
ভাই যদি ঐ টিসু পেপার দিয়ে বাংলাদেশের কলংক মুছা যায় তবে আমার টিসু পেপার হতে কোন সমস্যা নাই । :D

১ম শিবির :
:(

২য় শিবির : নাস্তিক ব্লগার একটা খুন হইছে না ??? খুব খুশি হইছি :D

১ম শিবির : :D দরকার ছিল খুন হবার :D

দীপন : ভাই মানলাম নাস্তিক ছিল, তাই বইল্লা মানুষ খুন করবে ???

২য় শিবির :
তুমি একটা জিনিষ চিন্তা কর, তুমি যখন লিমিট ক্রস করে কারও বিশ্বাসে আঘাত করবা তখন কেউ না কেউ তোমাকে লিমিট ক্রস করেই প্রতিশোধ নিবে....

দীপন :
ভাই জামাত শিবিরও তো ৭১ এ আমাদের বাঙ্গালী চেতনার বিরুদ্ধে নানা আঘাত এনেছে, এখন যদি আমরা তাদের কাউকে বিচার না করে হত্যা করি তখন তো এই কথা বলবেন না.....

১ম শিবির :
শাহবাগ আন্দোলন যারা করছে তারা তো নাস্তিক, তোমরা তো নাস্তিকদের পেছনে মুসলমানদের বিরুদ্ধে আন্দোলন করছো.......

আমি :
ভাই মুসলমান কি কেবল জামাতেই আছে ???
আওয়ামিলীগ বা বিএনপি তে নাই ???
যদি যুদ্ধাপরাধীদের বিচার চাইলে নাস্তিক হতে হয় তবে মহানবী (সঃ) বদর যুদ্ধের যুদ্ধাপরাধীদের বিচার করেছিলেন কেন ??

১ম শিবির:
আওয়ামিলীগেও তো যুদ্ধাপরাধী আছে, তাদের বিচার কর ??

দীপন :
আপনারা তাদের নাম বলে বিচার চান, তা না করে বিচার বন্ধের দাবী করেন কেন ??

২য় শিবির :
তোমরা যদি দেশটাকে পাকিস্তানের মত জঙ্গী বানাতে চাও তাইলে কর বিচার.........

দীপন :
পাকিস্তানের ৬০% মানুষ জঙ্গীবাদী, আপনে কি বলতে চান বাংলাদেশেরও ৬০% মানুষ জঙ্গীবাদী ????

এরপর ২ জন শিবির দেখি মুখ কাল করে ঐ স্থান ত্যাগ করল.........

আমি:
:D

দীপন :
:D

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন